ফারুকীর জন্মদিনে যে সারপ্রাইজ দিলো তিশা

প্রকাশিতঃ 4:36 pm | May 02, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর জন্মদিন আজ। করোনা পরিস্থিতিতে ঘরবন্দি জীবন কাটছে ফারুকী ও তার স্ত্রী অভিনেত্রী তিশার। তবে জন্মদিনে মধ্যরাতে স্বামীর জন্মদিন পালন করতে ভুলেননি তিশা।

রোববার (২ মে) এই নির্মাতার ৪৮তম জন্মদিন। ১৯৭৩ সালের ২ মে ঢাকার নাখালপাড়ায় জন্মগ্রহণ করেন ফারুকী।

জীবনসঙ্গী হিসেবে ফারুকী বেছে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। বিয়ের পর প্রতিবছরই নির্মাতার জন্মদিনে সারপ্রাইজ দিয়ে থাকেন তিশা। এবারো দিবেন। কিন্তু সারপ্রাইজের বিষয়টি আগেই জেনে গেছেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

ফারুকী নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এমনটিই জানিয়েছেন, জীবন কঠিন! কেবল ভালোবাসাই এই কঠিন দুর্বহ জীবনটারে আনন্দময় করে তোলে। আমি সৌভাগ্যবান আপনাদের ভালোবাসা পেয়ে! আরো একটা জন্মদিন মানে আপনাদের সাথে আরো একটা বছর! দোয়া করবেন যেন সুস্থ এবং আনন্দে থাকি।

তিশার দেওয়া সারপ্রাইজ নিয়ে ফারুকী বলেন,আজকে আমি ভাবতেছিলাম এবার কি সারপ্রাইজ দেয় তিশা! যদিও সে আপাতত কেবল ঘরোয়া কেকের মাধ্যমেই লকডাউন জন্মদিন আয়োজন করেছে। কিন্তু আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কি সারপ্রাইজ আসছে। এটা আবার আপনারা কেউ তাকে বলবেন না!

করোনার কারণে ফারুকী তার বিশেষ দিনে বিশেষ কোনো আয়োজন রাখেননি। তবে ফেসবুক-মুঠোফোনে ভক্ত-অনুরাগীদের ভালোবাসা আর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। তবে বরাবরের মতো স্ত্রী তিশা এবারো ঘরেই কেক বানিয়ে ফারুকীকে চমকে দিয়েছেন।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email