পুত্র ও পুত্রবধূসহ করোনায় আক্রান্ত মৌসুমী

প্রকাশিতঃ 12:55 pm | April 05, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমী ও ওমর সানী। শনিবার(০৩এপ্রিল) সকালে তারকা দম্পতির পরিবারের সবাই করোনা পরীক্ষা করালেন। রাতে রিপোর্ট হাতে পেয়ে জানতে পারেন, ওমর সানী ছাড়া সবারই করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

এর আগে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ছেলে ফারদিনকে বিয়ে করিয়ে ঘরে নতুন বউ নিয়ে আসেন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। কিন্তু ছেলের বউ ঘরে তোলার সাতদিন পর ওমর সানী জানালেন তার পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থ হওয়ার পরই পুরো পরিবারই আইসোলেশনে চলে যায়। পরে করোনা পরীক্ষা করতে দেওয়া হয়।

রোববার(০৪ এপ্রিল) ওমর সানী জানালেন তিনি ছাড়া তার পরিবারের সবাই করোনা পজিটিভ। মৌসুমীসহ করোনায় আক্রান্ত পরিবারের সবাই তাঁদের গুলশানের বাড়িতে থেকেই চিকিৎসাসেবা নিচ্ছেন।

ওমর সানী চলে গেছেন তাঁর ছেলের শ্বশুরবাড়িতে। পরিবারের সবাই ওমর সানীর সুরক্ষার কথা ভেবে তাঁকে বসুন্ধরা আবাসিক এলাকায় ছেলের শ্বশুরবাডিতে পাঠিয়ে দিয়েছেন পরিবারের অন্য সদস্যরা।

দেশে করোনার প্রকোপ দিন দিন বাড়ছে। দেশের মানুষের জন্যও উদ্বেগ প্রকাশ করলেন এই নায়ক।সবাইকে অনুরোধ করলেন, আপনারা নিজেরা সতর্ক থাকুন এবং পরিবারকে নিরাপদে রাখুন। করোনার কোনো উপসর্গ মিলে গেলে দ্রুত পরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

কালের আলো/এমএইচএস/এস

Print Friendly, PDF & Email