পার্লারকর্মীকে দিয়ে দেহব্যবসা, সেই কাউন্সিলর রোজী রিমান্ডে

প্রকাশিতঃ 11:04 pm | February 20, 2021

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুরে পার্লারকর্মী এক কিশোরীকে (১৬) দিয়ে দেহব্যবসা করানোর অভিযোগে গ্রেপ্তারকৃত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার(২০ ফেব্রুয়ারি) গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন এ আদেশ দেন।

গাজীপুর মেট্রোপলিটন আদালতের পরিদর্শক কলিন্দ্র নাথ গোলদার জানান, গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের গ্রেপ্তারকৃত নারী কাউন্সিলর (১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড) রোকসানা আহমেদ রোজীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন একদিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল শুক্রবার রাতে তাঁকে রাজধানীর উত্তরার দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, চান্দনা চৌরাস্তা এলাকার রহমান শপিং মলে আনন্দ বিউটি পার্লারের মালিক গ্রেপ্তারকৃত কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী।

সেখানে প্রায় চার মাস আগে চাকরি নেয় নওমুসলিম ওই কিশোরী (১৬)। পার্লারে চাকরির পাশাপাশি তাঁকে দিয়ে রোজীর ভাড়াবাসায় গৃহকর্মীর কাজ করতে বাধ্য করেন। এরপর ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ার টেকার নুরুল হকের সহযোগিতায় প্রায় দুমাস ধরে বিভিন্ন সময়ে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করেন কাউন্সিলর রোজী।

এক পর্যায়ে গত মঙ্গলবার কৌশলে বাসা থেকে পালিয়ে গিয়ে কাউন্সিলর রোজী ও বাড়ির কেয়ার টেকার নুরুল হকের বিরুদ্ধে মামলা করেন ভিকটিম। পরে তাদের গ্রেপ্তার করা হয়।

কালের আলো/ডিএসবি/এমএম

Print Friendly, PDF & Email