প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিতঃ 4:14 pm | September 01, 2018

জেলা প্রতিনিধি, কালের আলো :

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে নাঈম নামে এক বখাটে। এ ঘটনায় ওই বখাটেকে আটক করেছে পুলিশ।

শনিবার (১ সেপ্টেম্বর) পটুয়াখালীর মহিপুরের ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, তুলি আক্তার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। একই বিদ্যালয়ের সাবেক ছাত্র বখাটে নাঈম তাকে উত্ত্যক্ত করতো। শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় তুলিকে প্রেমের প্রস্তাব দেয় নাঈম। এতে রাজি না তাকে ছুরিকাঘাত করে নাঈম। তাদের উভয়ের বাড়ি ধুলাসার গ্রামে। শ্রমজীবী সলেমানের ছেলে নাঈম গেল বছর এসএসসি পরীক্ষায় ফেল করে মাদকাসক্ত হয়ে পড়ে।

পরে স্থানীয়রা আহত তুলিকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জেএইচ খান লেনিন জানান, ছুরিটি পেটের গভীরে বিদ্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে ৫/৬ ইঞ্চি গভীর ক্ষত হয়েছে। নাড়িভুরিতে গুরুতর ক্ষত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তুলিকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান। তিনি বলেন, নাঈমকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কালের আলো/এমএইচএ

Print Friendly, PDF & Email