ইসলাম ধর্ম গ্রহণের পর থেকেই নিয়মিত কোরবানি দিয়েছি: অপু

প্রকাশিতঃ 11:52 am | August 21, 2018

শোবিজ প্রতিবেদক, কালের আলো:

‘ঢালিউড কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে প্রায় ১০০টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। অভিনয়ের সুবাদে তাকে অসংখ্যবার বিদেশে যেতে হয়েছে। এমনকি ঈদের সময়ও বিদেশে কাটাতে হয়েছে। এবারো ঈদুল আজহার সময় দেশের বাইরে থাকবেন বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

বাহরাইনে একটি শোয়ে অংশ নিতে আজ সোমবার সকালের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন অপু। শো শেষ করে ঈদের পরের দিন ঢাকায় ফিরবেন তিনি। বাহরাইনের এ শোতে অপু বিশ্বাস ছাড়াও পারফর্ম করবেন কণ্ঠশিল্পী ন্যানসি, প্রতীক হাসান, তাসনিম আনিকা, গৌতম সাহা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘ইসলাম ধর্ম গ্রহণ করার পর থেকেই আমি নিয়মিত কোরবানি দিয়েছি। আল্লাহ যেহেতু আমার কোরবানি দেওয়ার মতো সামর্থ দিয়েছে তাই প্রতিবছর আমি কোরবানি দেই। তবে এবার কোরবানির প্রথমদিন দেশে থাকব না। বাহরাইনে থাকব। সেখানে ঈদের দিন একটি অনুষ্ঠানে অংশ নেব। ঈদের পরের দিন দেশে ফিরব। ঈদের দিন ঢাকায় একটি খাসি কোরবানি দেওয়া হবে। বাকি দুটি খাসি ঈদের পরের দিন আমি এসে কোরবানি দেব।’

অপু বিশ্বাস নানা রকম পণ্যের বিজ্ঞাপনে কাজ করছেন। অংশ নিচ্ছেন টিভির বৈচিত্র্যময় অনুষ্ঠানেও। আর নিজের প্রিয় আঙিনা চলচ্চিত্রেও রয়েছেন বেশ সরব। হাতে আছে বেশ কিছু চলচ্চিত্র। তারমধ্যে শুটিং শেষের পথে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও কলকাতার সুবীর মণ্ডলের ‘শর্টকাট’ নামের সিনেমা।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email