বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শহীদ লে. জামাল টেনিস প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিতঃ 8:59 pm | October 25, 2020

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে শহীদ লে. জামাল টেনিস প্রতিযোগিতা শেষ হয়েছে।

রোববার(২৫ অক্টোবর) ঢাকা সেনানিবাসস্থ আর্মি টেনিস অ্যান্ড স্কোয়াস কমপ্লেক্সে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিযোগিতা শেষ হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশন দলগত চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতায় পুরুষ এককে (উন্মুক্ত) মেজর আবু জালাল মো. ইকবাল, পুরুষ দ্বৈতে (লে. হতে ক্যাপ্টেন পর্যন্ত) ক্যাপ্টেন আসিফুর রহমান ও ক্যাপ্টেন গাজী তানজির হাসান এবং পুরুষ দ্বৈতে (মেজর এবং তদূর্ধ্ব) মেজর আবু জালাল মো. ইকবাল ও মেজর এ এস এম খাইরুল আনাম এবং মহিলা দ্বৈতে মেজর অর্না ধর ও লেফটেন্যান্ট ফারিয়া নিজ নিজ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন।

প্রসঙ্গত, প্রতিযোগিতা গত ১৮ অক্টোবর থেকে গতকাল পর্যন্ত অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৪৫ জন অফিসার বিভিন্ন ইভেন্টে অংশ নেন। অনুষ্ঠানে ঢাকা অঞ্চলে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পদবীর সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email