বিএনপির অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিচ্ছি

প্রকাশিতঃ 2:55 pm | June 26, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুর সিটি নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের ভিত্তিতে আমরা ব্যবস্থা নিচ্ছি বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা রকিবউদ্দিন মণ্ডল। তিনি বলেন, বিএনপি আমাদের কাছে বেশকিছু অভিযোগ করেছে। সেসব অভিযোগের প্রেক্ষিতে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় রিটার্নিং কর্মকর্তা রকিবউদ্দিন সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

উল্লেখ্য, আজ সকালে ভোট দিয়ে সাংবাদিকদের কাছে বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার অভিযোগ করে বলেন, জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। শেষ পর্যন্ত লড়ে যাব। কিন্তু রিটার্নিং কর্মকর্তাকে কমপ্লেইন করার জন্য পাচ্ছি না। নির্বাচন কমিশনকে জানিয়েছি, কিন্তু কোনো কাজ হচ্ছে না। নির্বাচনে ১০ কেন্দ্রে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। পোলিং এজেন্টদের গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার অভিযোগের ভিত্তিতেই রিটানিং কর্মকর্তা রকিবউদ্দিন মণ্ডল এসব কথা বলেন।

এর আগে আজ মঙ্গলবার সকাল ৮টায় সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জিসিসির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন।

এবারের নির্বাচনে ছয়টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে। নগরীর ১৫৪, ১৫৫, ১৭৪, ১৭৫, ১৯১ ও ১৯২ নম্বর ভোটকেন্দ্রে নতুন ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email