‘যোগ্য নেতৃত্ব সংকট ও গ্রুপিং রাজনীতির কারণেই উন্নয়নবঞ্চিত ত্রিশাল উপজেলা’

প্রকাশিতঃ 1:03 am | June 13, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

‘যোগ্য নেতৃত্ব সংকট ও গ্রুপিং রাজনীতির কারনেই ত্রিশাল উপজেলা উন্নয়নবঞ্চিত’ বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে কেন্দ্রীয় যুবলীগের সদস্য শাহিন পারভেজ লিটন।

মঙ্গলবার বিকেলে নগরীর পৌর অডিটরিয়ামে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় ছাত্রলীগ নেতা হুমায়ন কবীর, মনিরুজ্জামান রাজিব ও সুজন মাহমুদ প্রমূখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে তিনি বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে থাকলেও যোগ্য নেতৃত্ব সংকট ও গ্রপিং রাজনীতির কারনে ত্রিশাল উপজেলা উন্নয়নবঞ্চিত। তাই আগামী দিনে পিছিয়ে পড়া এ জনপদকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিতে মনোনয়ন প্রত্যাশী হিসেবে তৃণমূলে কাজ করছি। সেই সাথে মনোনয়ন পেলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব বলে দৃঢ় ভাবে বিশ্বাস করি।’

তিনি এ যুবলীগ নেতা আরো বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকেই বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন সংগ্রাম করে রাজনৈতিক রোষানলে হয়রানীর শিকার হয়েছি। তবুও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল ভয়-ভীতি উপেক্ষা করে দু:সময়েও রাজপথে ছিলাম। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

কালের আলো/এএজে

Print Friendly, PDF & Email