ময়মনসিংহে মাদকসেবীদের না ছাড়ায় এএসআইকে মারধর করলেন আ.লীগ নেতা

প্রকাশিতঃ 11:45 pm | June 09, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহের গৌরীপুর থানায় শনিবার ২নং গৌরীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লবের মারধরের শিকার হয়েছেন কর্তব্যরত ডিউটি অফিসার এএসআই হাসানুজ্জামান। তিন মাদকসেবীকে ছাড়িয়ে নিতে এসে এ হামলার এ ঘটনা ঘটে। হামলায় এএসআই হাসানুজ্জামান আহত হন।

তিনি জানান, দুপুরে হঠাৎ করে গৌরীপুর থানার কর্তব্যরত পুলিশ (ডিউটিরত পুলিশ) কক্ষে ছুটে আসেন উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লব। এ সময় তিনজন আসামিকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন পল্লব। আসামি না ছাড়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে আমার পোশাকে ধরে টানাহেঁচড়া ও কিলঘুষি মারেন। পরে আশপাশের লোকজন এসে পল্লবের হাত থেকে আমাকে রক্ষা করেন।

এ ঘটনায় পুলিশ রুকনুজ্জামান পল্লবকে গ্রেপ্তার করেছে বলে নিশ্চিত করেন অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ।

তিনি জানান, হাসানুজ্জামান রাতে উপজেলার গজন্দর গ্রামের ফজলুল হকের ছেলে মাদকাসক্ত মনোয়ারুল সিফাত (১৯), আইন উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (১৮) ও গাভীশিমুল গ্রামের বকুল মিয়ার ছেলে আবু হানিফ (১৮) গ্রেপ্তার করে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে একটি ও থানায় এসে পুলিশের ওপর হামলার ঘটনায় হাসানুজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত রুকনুজ্জামান পল্লবকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ বিভাগে নেয়া হয়েছে।

কালের আলো/আরআইআর/ওএইচ

Print Friendly, PDF & Email