‘মাদকের সঙ্গে কোন পুলিশ সদস্যের সংশ্লিষ্টতা পেলে তার স্থান হবে জেলে’

প্রকাশিতঃ 6:27 pm | May 29, 2018

উবায়দুল হক, কালের আলো:

পুলিশ সদস্যদের কঠোর হুঁশিয়ার করে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) মো. মোখলেসুর রহমান বলেছেন, “মাদকের সাথে যদি কোনো পুলিশ সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া যায় তার স্থান পুলিশ চত্বরে না হয়ে হবে জেলখানায়।”

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত আইজিপি তিনি বলেন, “দেশব্যাপী মাদকবিরোধী অভিযানকে বিতর্কিত করতে একটি শ্রেণি মাঠে নেমেছে। তারা চায় না, দেশ মাদকমুক্ত হোক। যারা এই মাদকবিরোধী অভিযানকে বিতর্কিত করতে চায়, তারাই মাদক ব্যবসায়ীদের মদদদাতা।”

তিনি বলেন, “জঙ্গিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ যেভাবে সফল হয়েছে মাদকের বিরুদ্ধে যুদ্ধেও তেমনিভাবে সফল হবে। দেশের যুব সমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মাদক নির্মূলের কোনো বিকল্প নেই।” এক্ষেত্রে সবাইকে ঐক্যবব্ধ থাকারও আহ্বান জানান তিনি।

পুলিশের ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁঞা, বিজিবি ময়মনসিংহের সেক্টর কমান্ডার কর্নেল কাজী অনিরুদ্ধ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল। এতে স্বাগত বক্তব্য দেন, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

এর আগে, দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি অফিসের সামনে থেকে শুরু হয়ে টাউন হল চত্বরে গিয়ে শেষ হয়।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email