ময়মনসিংহে হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিতঃ 12:08 pm | May 14, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহ নগরের কাঁচিঝুলি এলাকার চাঞ্চল্যকর মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা মামলার অন্যতম প্রধান আসামি সারফান ইসলাম ওরফে বাবু (২৮) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

রোববার (১৩ মে) দিনগত রাত ৩টার দিকে নগরীর তিনকোণা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডিবি’র কনস্টেবল শফিকুল ও ২নং পুলিশ ফাঁড়ির কনস্টেবল আনিছুর আহত হন। পরে তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাত সাড়ে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান কালের আলোকে এ তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, রোববার (১৩ মে) এ হত্যা মামলার প্রধান আসামি সারফান ইসলাম ওরফে বাবুকে (২৮) ঢাকা জেলা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এলআইসি শাখা।

পরে বাবুকে সঙ্গে নিয়ে পলাতক আসামি রাজিবসহ অন্যদের ধরতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমানের নেতৃত্বে রোববার (১৩মে) দিনগত রাত ৩টার দিকে নগরীর তিনকোণা পুকুরপাড় এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাজিবসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জন পুলিশের উপর ইট-পাটকেল, বন্দুক ও দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।

এ সুযোগে কৌশলে পালিয়ে যাওয়ার সময় বাবু গোলাগুলির মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়। পরে হামলাকারীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় সারফান ওরফে বাবুকে (২৮) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান জানান, নিহত সারফান ওরফে বাবু আরমান ইসলাম ওরফে সুন্দরী আরমানসহ একাধিক হত্যা মামলার আসামি।

এর আগে নগরের কাঁচিঝুলি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২০ এপ্রিল মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে সারফান ওরফে বাবু’র নেতৃত্বে সন্ত্রাসীরা।

 

কালের আলো/এমএএইচ

Print Friendly, PDF & Email