সিটি করপোরেশন নির্বাচন: কে কোথায় ভোট দেবেন

প্রকাশিতঃ 6:13 pm | January 31, 2020

কালের আলো ডেস্ক:

আর মাত্র কয়েক ঘণ্টা। ইতোমধ্যে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ৮টায় রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে তাঁর ভোট প্রদান করবেন।

এছাড়া উত্তরার ৫ নম্বর সেক্টরের আইইটি স্কুলে সকাল ১০টায় ভোট দিবেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভোট দেবেন ধানমন্ডির ডক্টর মালিকা বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে।

শুক্রবার (৩১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর প্রেসং উইংয়ের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

আর এই সিটি করপোরেশনে বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন ভোট দেবেন দেবেন মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম ইসলাম উত্তরায় নওয়াব হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজে ভোট দেবেন।

আর এই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল ভোট দেবেন গুলশানের মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে।

দুই সিটি করপোরেশনে প্রধান প্রতিদ্বন্দ্বী চার প্রার্থীর মিডিয়া উইং সূত্রে জানা গেছে, প্রার্থীরা সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হওয়ার পরপরই তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। পরে তাঁরা ভোটের সামগ্রিক পরিবেশ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন।

অন্যান্য রাজনীতিক ব্যাক্তিদের মধ্যে সিদ্ধেশ্বরীতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন জাতীয় ঐক্যফ্রন্টের সভাপতি ড. কামাল হোসেন।

কালের আলো/এমএম/এডিবি

Print Friendly, PDF & Email