‘বিশ্ব সম্প্রদায়ের নেতা ছিলেন বঙ্গবন্ধু’

প্রকাশিতঃ 8:36 pm | March 17, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

বঙ্গবন্ধু বিশ্ব সম্প্রদায়ের নেতা ছিলেন বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে স্বার্থক করার জন্য বর্তমান প্রজন্মকে দায়িত্ব নিতে হবে। বর্তমান ও আগামী প্রজন্ম বঙ্গবন্ধুর জীবন ও রাজনৈতিক সংগ্রামের আদর্শের অনুসারী হয়ে এদেশের প্রকৃত ইতিহাস আয়ত্ব করে সুনাগরিক হয়ে দেশকে আলোর পথে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা জাসদ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ জেলা ও মহানগর জাসদের যৌথ উদ্যোগে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাসদ নেতা রতন সরকার, মহানগর জাসদের সভাপতি ও কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জেলা জাসদ নেতা অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, জেলা শ্রমিক জোটের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মো: শামসুল আলম খান, সাধারণ সম্পাদক সন্দীপ দত্ত, ফুলবাড়ীয়া উপজেলা জাসদ সভাপতি মো: আব্দুর রহমান সরকার, ছাত্রলীগের সভাপতি রাকিব মাহমুদ, শ্রমিক নেতা হেলাল উদ্দিন ফরাজী প্রমুখ।

পরে জাসদ নেতা-কর্মীরা কেন্দ্রীয় জাসদ নেতা অ্যাডভোকেট সাদিক হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন।

 

কালের আলো/আরএ

Print Friendly, PDF & Email