কিশোরগঞ্জে স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা

প্রকাশিতঃ 9:30 pm | June 21, 2019

কালের আলো প্রতিবেদক:

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় স্বামী ও স্ত্রীকে জবাই হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শুক্রবার (২১ জুন) বিকেলে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের দক্ষিণ চাঁনপুর এলাকায় একটি মৎস্য খামারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবু বাক্কার (২৬) ও তার স্ত্রী হিমা আক্তার (২৩)। তারা চানপুর গ্রামের বাসিন্দা। নিহত আবু বাক্কার পেশায় রিকশা চালক ছিলেন।

পুলিশ জানায়, স্ত্রীকে সঙ্গে নিয়ে মাইজখাপন কালাইহাটি গ্রামে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আবু বক্কর। স্থানীয়রা জানান, খালার বাড়ি যাওয়ার পথে জুম্মার নামাজের পর দক্ষিণ চাঁনপুর গ্রামের পাশে একটি মৎস্য খামারের পাড়ে বসে আবু বক্কর ও তার স্ত্রীকে কথা বলতে দেখা গেছে।

উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান চঞ্চল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকেলে সেখানেই তাদের জবাই করা মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুরুকুর রহমান খালেদ, করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতদের সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। ঠিক কি কারণে এ জোড়াখুনের ঘটনা ঘটেছে, কিংবা কারা এ ঘটনায় জড়িত তা কিছুই বলতে পারছে না কেউ।

পুলিশ নিহত দু’জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email