জমকালো আয়োজনে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের ট্রফি উন্মোচন

প্রকাশিতঃ 11:03 pm | March 31, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

প্রথমবারের এশিয়ান ট্যুর গলফ প্রতিযোগিতার নামকরণ করা হয়েছে ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। আন্তর্জাতিকমানের এই পেশাদার গলফ টুর্নামেন্টের লোগো উন্মোচনের পর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এবার ট্রফি উন্মোচন করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) রাতে কুর্মিটোলা গলফ ক্লাবে প্রধান অতিথি হিসেবে ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লে: জেনারেল মো: শামসুল হক।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো: এনায়েত উল্লাহ, ফেডারেশনের সেক্রেটারি জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মো: সাঈদ সিদ্দিকি, ন্যাশনাল ব্যাংক লিমিটেড’র পরিচালনা পর্ষদের পরিচালক রিক হক শিকদার ও রণ হক শিকদার, ন্যাশনাল ব্যাংক লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ, ফরিদুদ্দিন খান রুমী, এশিয়ান ট্যুরের টুর্ণামেন্ট পরিচালক মি: চকচাই বুনপ্রাসার্ট প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে ন্যাশনাল ব্যাংক লিমিটেড’র পৃষ্ঠপোষকতায় এবং এশিয়ান ট্যুর’র সহযোগিতায় আগামী ০৩ থেকে ০৬ এপ্রিল পর্যন্ত কুর্মিটোলা গলফ ক্লাবে আন্তর্জাতিক পেশাদার গলফ টুর্ণামেন্ট ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯’ অনুষ্ঠিত হবে।

এর আগে গত বৃহস্পতিবার (২৮ মার্চ) কুর্মিটোলা গল্ফ ক্লাবের ব্যাংকুয়েট হলে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। এই সময় জাতির জনকের নামে এই টুর্নামেন্টের নামকরণের অনুমোদন দেওয়ায় বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।

কালের আলো/ওএইচ/এএ

Print Friendly, PDF & Email