আওয়ামী লীগের শোভাযাত্রায় আসা নেতাকর্মীদের দৃষ্টি কেড়েছে দুটি ‘হাতি’

প্রকাশিতঃ 4:18 pm | June 21, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সেখানে দেখা মিলেছে দুটি ‘হাতি’র। যা শোভাযাত্রায় আসা নেতাকর্মীদের বিশেষ দৃষ্টি কেড়েছে।

শুক্রবার (২১ জুন) বিকেল সাড়ে তিনটা নাগাদ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে আওয়ামী লীগের অস্থায়ী সমাবেশ মঞ্চের সামনে নিয়ে আসা হয় দুটি হাতি।

হাতি দুটির উপর দুইজন করে চারজন মাহুতকে দেখা গেছে৷ দলীয় কোনো নেতাকর্মী হাতির পিঠে না চাপলেও হাতির গায়ে দেখা গেছে দলীয় পোস্টার।

ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমের পক্ষ থেকে হাতি দুটি নিয়ে আসা হয়। হাতির মাথার সামনে দেখা গেছে বাহাউদ্দীন নাছিমের ছবি সম্বলিত পোস্টার। এছাড়া হাতির পিঠে বাধা হয়েছে আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি উপলক্ষে তৈরি করা বিশাল ব্যানার।

হাতি ছাড়াও সমাবেশের শোভাবর্ধনে ব্যান্ড পার্টি, ঢোল, কৃষকের সাজ, বেলুনসহ বিভিন্ন উপকরণ।

নেতাকর্মীদের ঢল ও স্লোগান শোভাযাত্রাকে বর্ণাঢ্য করে তুলেছে।

কেন্দ্রীয় নেতাদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, মাহবুব উল আলম হানিফ; সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দি; দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে।

কালের আলো/ডিএইচ/কেএ 

Print Friendly, PDF & Email