শীতার্তদের পাশে দাঁড়ালো বিপ্লব বড়ুয়া 

প্রকাশিতঃ 5:25 pm | January 21, 2024

চট্টগ্রাম প্রতিবেদক, কালের আলো:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও  আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা পাবলিক হলে বিপ্লব বড়ুয়া পক্ষে শীতবস্ত্র বিতরণ করে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব।

পরে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ওয়ার্ড-ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোতালেব সিআইপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে তার ছুঁয়া সাতকানিয়া- লোহাগাড়ায়ও প্রবাহিত হচ্ছে। অতীতে এসব উন্নয়ন কর্মকাণ্ডে দলীয় নেতাকর্মীদের  সম্পৃক্ত না করা, অবহেলা ও বঞ্চিত করা হয়েছে বলেই সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর চরম ভরাডুবি হয়েছে।

আগামীতে সাতকানিয়া-লোহাগাড়ার সকল উন্নয়ন কর্মকান্ডে তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দেরকে সম্পৃক্ত করা হবে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী’র সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল কবির সেলিম।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম ও পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ,  প্রমুখ।  এছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কালের আলো/এমএএইচ

Print Friendly, PDF & Email