শেখ হাসিনার নেতৃত্বের বিজয় নিশ্চিতে বলিষ্ঠ ভূমিকার শপথ এমপি সালাম মূর্শেদীর

প্রকাশিতঃ 2:50 pm | May 28, 2023

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

জঙ্গি-সন্ত্রাসবাদমুক্ত বাংলাদেশ ও উন্নয়নে ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন খুলনা-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। তিনি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিজয় নিশ্চিতে বলিষ্ঠ ভূমিকার দৃপ্ত শপথে বলীয়ান করেছেন দলীয় নেতাকর্মীদের। বলেছেন, দেশের স্বার্থে ও জনগণের সার্বিক কল্যাণে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে। সেই লক্ষ্যে সবাইকে প্রস্তুতি গ্রহণ ও একযোগে কাজ করতে হবে।

শনিবার (২৭ মে) বিকেলে খুলনা জেলার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের জোয়ার হাট এলাকায় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা এবং তৃণমূল কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোন বিদেশি প্রভু নয় শেখ হাসিনা ও আওয়ামী লীগের শক্তির উৎস জনগণ এমনটি উল্লেখ করে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। এই জাতি কখনো পরাজয় মানে না। এদেশের মানুষ যখনই আওয়ামী লীগকে ভোট বিপ্লবের মাধ্যমে ক্ষমতায় এনেছে তখনই তাদের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। নজিরবিহীন উন্নয়ন ও সফলতা অর্জিত হয়েছে। আজ সারা বিশ্ব বাংলাদেশের অগ্রযাত্রার বিস্মিত।’

সাম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাপান, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কাতার সফর সারা বিশ্বে বাংলাদেশকে নতুনভাবে চিনিয়েছে মন্তব্য করে তিনি আরও বলেন, ‘আইএমএফ ও বিশ্বব্যাংক এখন বাংলাদেশের প্রসংশায় পঞ্চমুখ। তারাও জোর দিয়ে বলেছেন, স্বীকার করেছেন বাংলাদেশের স্বার্থে ও জনগণের সার্বিক কল্যাণে শেখ হাসিনার কোনও বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এশিয়ার লৌহমানবী হিসেবে উল্লেখ করেছে প্রখ্যাত ব্রিটিশ সাময়িকী দ্য ইকোনমিস্ট।’

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বিশ্বাসের সভাপতিত্বে ও সরদার মিজানুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি রাখেন খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার।

কালের আলো/আরআই/এমকে

Print Friendly, PDF & Email