হার্ট ট্রান্সপ্লান্টের জন্য তরুণীকে ১৫ লাখ টাকা সহায়তা অক্ষয়ের

প্রকাশিতঃ 12:10 pm | January 11, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি উদার মানসিকতার জন্যও অনেক জনপ্রিয় তিনি। বিভিন্ন সময়ে অসহায় মানুষদেরকে নানাভাবে সাহায্য করেন।পাশে থেকে চেষ্টা করেন তাদের সমস্যা সমাধানের।

এবার ২৫ বছর বয়সী দিল্লির এক তরুণীর পাশে দাঁড়িয়েছেন অক্ষয়। ওই তরুণীর নাম আয়ুশি। তার হার্টের সমস্যা। চিকিৎসার জন্য মোটা অঙ্কের টাকার প্রয়োজন। তাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। হার্ট প্রতিস্থাপনের জন্য ১৫ লাখ টাকা সহায়তা দিয়েছেন ‘ধাড়কান’ খ্যাত এই অভিনেতা।

জানা গেছে, দিল্লির বাসিন্দা আয়ুশির হার্ট প্রতিস্থাপন করার জন্য ৫০ লাখ টাকার প্রয়োজন। কিন্তু চিকিৎসা খরচ বহনের কোনো সামর্থ্য নেই তাদের। এ খবর শোনা মাত্রই পাশে দাঁড়িয়েছেন অক্ষয়।

তবে অক্ষয় এসব বিষয়ে সামনে আসতে চান না। নিজেকে আড়াল রাখতেই পছন্দ করেন এই খিলাড়ি।

এদিকে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন অসহায় পরিবারটি। ওই তরুণীর দাদা যোগেন্দ্র অরুণ বলেছেন, পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদির থেকে আমার নাতনির কথা জানা মাত্রই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয়।

যোগেন্দ্র অরুণ আরও বলেন, আমার নাতনি হার্টের সমস্যা নিয়েই জন্ম নিয়েছে। বর্তমানে ওর বয়স ২৫ বছর। চিকিৎসকরা জানিয়েছেন, ওর হার্টের মাত্র ২৫ শতাংশ কাজ করছে। এখন ওকে বাঁচাতে হলে হার্ট প্রতিস্থাপন করা ছাড়া আর কোনো উপায় নেই।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email