শীতার্তদের যুবলীগের শীতবস্ত্র উপহার, সবসময় পাশে থাকার অঙ্গীকার

প্রকাশিতঃ 11:28 pm | January 08, 2023

কালের আলো ডেস্ক:

কনকনে ঠান্ডায় দুর্ভোগের অন্ত নেই দু:স্থ ও অসহায় মানুষের। তীব্র শীত তাদের জীবনকে করে তুলেছে দুর্বিষহ। শীতবস্ত্রের অভাবে কাঁপতে থাকা এসব মানুষের কষ্ট হৃদয়ঙ্গম করে এগিয়ে এসেছে চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বাধীন ‘মানবিক যুবলীগ।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে রবিবার (৮ জানুয়ারি) বিকেলে মিরপুর-১’র শেখ রাসেল শিশু উদ্যানে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে প্রায় এক হাজার অসহায় ও দু:স্থদের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, ‘বিএনপি-জামাত সব সময় এদেশের সাধারণ মানুষের ভাগ্য নিয়ে ষড়যন্ত্র করেছে, দেশকে নিয়ে ষড়যন্ত্র করেছে। তারা কখনও সাধারণ মানুষের পাশে দাঁড়ায়নি। যুবলীগ সবসময় মানুষের পাশে ছিল-আছে-থাকবে।’

করোনা মহামারিতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে সংগঠনটি অসহায় মানুষের পাশে ছিল উল্লেখ করে তিনি বলেন, বিনামূল্যে ওষুধ বিতরণ, মাস্ক বিতরণ, ফ্রি-অক্সিজেন সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সেবাসহ অসহায় কৃষের ধান কেটে দিয়েছে যুবলীগ। তারই ধারাবাহিকতায় আজ শীতবস্ত্র উপহার হিসেবে দিতে এসেছি। যুবলীগ সব সময় মানুষের পাশে ছিল এটাই তার প্রমাণ।

এ সময় আগামী দিনে নির্বাচনে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা এবং বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকার অনুরোধ জানান ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

ঢাকা মহানগর (উত্তর) যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email