যশোরে ট্রাকচাপায় যবিপ্রবি ছাত্রীসহ নিহত ৩

প্রকাশিতঃ 7:02 pm | January 01, 2023

কালের আলো প্রতিবেদক:

যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটিতে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসির) একটি ট্রাকের চাপায় যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এক ছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন।। আহত হয়েছেন আরও দুজন।

রোববার (১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের পাশে একটি ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আমবটতলা এলাকার ভ্যানচালক মাসুম, সদর উপজেলার কমলপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫৫) ও নড়াইলের লোহাগড়া উপজেলার শেখ মিজানুর রহমানের মেয়ে ফারজানা সুমি (২৫)। সুমি যবিপ্রবির পেট্রোলিয়াম ও মাইনিস ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। আহত মুত্তাসিন বিল্লাহ (২৫) নড়াইলের ইসাহাক আলীর ছেলে। তিনি যবিপ্রবির মাস্টার্সে অধ্যায়নরত।

প্রত্যক্ষদর্শী নিহত জোহরা বেগমের স্বামী আমজাদ আলী জানান, চুড়ামনকাঠি থেকে ভ্যানযোগে চুড়ামনকাঠি চৌগাছা আঞ্চলিক সড়ক দিয়ে গ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শাহীনের ইটভাটার কাছে পৌঁছালে বিপরীতমুখী বিএডিসির একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আমার স্ত্রীসহ ভ্যানচালক ও যবিপ্রবির শিক্ষার্থী নিহত হন।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email