নাগরিকদের কাঙ্ক্ষিত সুবিধা নিশ্চিত করতে মসিক বদ্ধপরিকর : মেয়র টিটু

প্রকাশিতঃ 4:38 pm | December 31, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

নাগরিকদের কাঙ্ক্ষিত সুবিধা নিশ্চিত করতে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) বদ্ধপরিকর বলে জানিয়েছেন মেয়র মো: ইকরামুল হক টিটু।

শনিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশের ১৪ নং ওয়ার্ডের ২ ‍টি সড়ক ও ১ টি ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

উদ্বোধন করা কাজগুলো হলো- ময়মনসিংহ মেডিকেল কলেজের অভ্যন্তরে আরসিসি রাস্তা এবং লাশ কাটা গেইটের বিপরীত পাশ হতে সেহড়া খাল পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন। এসব সড়কের নির্ধারিত নির্মাণ ব্যয় প্রায় ২ কোটি ৭৬ লক্ষ টাকা।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটি কর্পোরেশনবাসীর উন্নয়নে প্রায় ১৬০০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এছাড়া, সড়ক আলোকিতকরণের জন্যও ৪৯ কোটি টাকার একটি প্রকল্পও চলমান আছে। এসব প্রকল্প শেষ হলে আধুনিক ময়মনসিংহের পথে এগিয়ে যাবে।

তিনি বলেন, করোনা এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধে উন্নয়নের গতি বাধাগ্রস্ত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ বাধাও আমরা সফলভাবে কাটিয়ে উঠবো। সীমাবদ্ধতা সত্ত্বেও আমরা নাগরিকদের কাঙ্ক্ষিত সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

উদ্বোধনকালে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক উজ্বল, সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email