‘আমার দীর্ঘ ক্যারিয়ারে একসঙ্গে এত তারকা দেখিনি’

প্রকাশিতঃ 9:47 pm | January 30, 2018

শোবিজ ডেস্ক, কালের আলো:

একমঞ্চে দাঁড়িয়ে আছেন চলচ্চিত্রের প্রায় সব তারকা। ছিলেন আলমগীর, চম্বা, পপি, ফারুক, ববিতা, সুচন্দা, ডিপজল, মিশা, সোহেল রানা। আরো ছিলেন সাইমন, জায়েদ খান, রিয়াজ, ফেরদৌস, নিরব, ইমন, নাসরিন।

শুধু মঞ্চ নয়, মঞ্চের সামনে দর্শক সারিতে আছেন শাবনূর, শাকিবা, পলি, শিল্পী, অরুণা বিশ্বাস, বাপ্পী, আলী রাজ, শিরিন শিলা, রুবেল, জয়, রোমানা নীড়, বিপাশা কবির, শিপনসহ আরো অনেকেই। এত তারকা একসঙ্গে দেখে রীতিমত বিষ্ময় প্রকাশ করেছেন সোহেল রানা।

সত্তর দশকের এই ড্যাশিং হিরো বলেন, আমার দীর্ঘ ক্যারিয়ারে একসঙ্গে এত তারকা কোনো পিকনিকে দেখিনি। আমি তো অবাক হয়েছি। এবারের পিকনিকটা স্মরণে থাকার মতো। সবাইকে একসাথে দেখে মনটা ভরে গেছে।

চিত্রানায়ক ফারুক বলেন, এবারের পিকনিকটা অন্যরকম হয়েছে। আর এটা সম্ভব হয়েছে জায়েদ খানের জন্য। তিনি বলেন, শিল্পীরা কোথাও গেলে সম্মান চায়। এবারে পিকনিকে এসে আমরা সিনিয়র শিল্পীরা অনেক সম্মান পেয়েছি।

এসময় মঞ্চে উপস্থিত থাকা ফারুক সোহেল রানা ছাড়াও ববিতা, সুচন্দা, আলমগির, চম্পাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

এরপর শিল্পীরা আলাদাভাবে পারফর্ম করেন।।নায়ক আলমগির, রবি চৌধুরী মাইক্রোফোন হাতে গান পরিবেশন করে সকলের করতালি কুড়ান। ছিল চলচ্চিত্রের এক্সট্রা শিল্পীদের নৃতানুষ্ঠান।

মূলত মঙ্গলবার আয়োজন করা হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। গাজীপুরের মেঘাবাড়ি রিসোর্ট এ এই বনভোজনে বসেছিল তারার হাট। চলচ্চিত্রের নবীন প্রবীন প্রায় তারকারা এসেছিলেন এই বনভোজনে। সকাল থেকে দিনব্যাপী শিল্পীদের নানা কর্মকান্ডে মুখরিত ছিল বনভোজক স্পট।

Print Friendly, PDF & Email