ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে : বিপ্লব বড়ুয়া

প্রকাশিতঃ 4:18 pm | December 12, 2022

কালের আলো প্রতিবেদক:

সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে দেশের বিরুদ্ধে চলমান সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে নগরের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামের সামনের মাঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আরও বলেন, আমাদের সবাইকে সুসংগঠিত হতে হবে, কোনও নেতার নামে স্লোগান না দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হোন। নির্বাচনের আরেকটি বছর বাকি রয়েছে। এসময়ের মধ্যে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের সামগ্রিক উন্নয়ন বিশ্বের দরবারে তুলে ধরতে হবে।

তিনি বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই। আমরা যদি একতাবদ্ধ থাকতে পারি, তাহলে শেখ হাসিনাকে পরাজিত করার কোনও শক্তি নেই। সমগ্র বাংলাদেশে যে সমতার উন্নয়ন হয়েছে, সে উন্নয়নের ধারা যদি আমরা অব্যাহত রাখতে চাই, তাহলে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আ. লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, হুইপ সামশুল হক চৌধুরী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নজরুল ইসলাম চৌধুরী এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, ড. আবু রেজা মো. নেজামুদ্দিন নদভী এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতির মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম প্রমুখ।

কালের আলো/এসবি/এমএ

Print Friendly, PDF & Email