মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই র‍্যাব সদস্যসহ নিহত ৩

প্রকাশিতঃ 10:59 am | December 09, 2022

কালের আলো প্রতিবেদক:

মাগুরায় মাদক কারবারিকে ধরতে গিয়ে পিকআপের সঙ্গে ধাক্কায় দুই র্যাব সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের রাউতাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- র‍্যাব সদস্য আনিসুর রহমান ও মহিদুল এবং পিকআপচালক মহিদুল ইসলাম।

র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ বলেন, আমাদের কাছে তথ্য ছিল পিকআপে বিপুল পরিমাণ ফেনসিডিল যাচ্ছে। শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে আমাদের ক্যাম্পের সামনে সিগন্যাল দিলে পিকআপটি তা মানেনি। তখন আমাদের সদস্যরা তাদের ধরার চেষ্টা করে। যখন তাদের গাড়িটি ওভারটেক করতে যায়, তখন তারা গাড়ি দিয়ে র‍্যাবের গাড়ির ডানপাশে আঘাত করে। এ সময় দুটি গাড়িই রাস্তার পাশে ছিটকে পড়ে। এ ঘটনায় র‍্যাবের ২ সদস্য নিহত হন। আর তাদের গাড়ির চালক মারা যান। গাড়ি থেকে এক থেকে দেড় হাজার ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, র‍্যাব ক্যাম্প ঝিনাইদহ চেকপোস্ট পরিচালনা করছিলেন। সেখানে একটি পিকআপে অবৈধ মাদক আছে জানতে পেরে গাড়িটিকে থামাতে বলে। গাড়ি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মাগুরা সাঁইত্রিশ নামক বাজারে দুটি গাড়ির দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই র‍্যাবের এক সদস্য মারা যায়। হাসপাতালে আনার পর র‍্যাবের আরেক সদস্য মারা যায়। এছাড়া পিকআপ চালক মারা গেছে। গুরুতর আহত একজনকে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email