সৌদির গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

প্রকাশিতঃ 10:20 am | November 24, 2022

কালের আলো প্রতিবেদক:

বিশ্বকাপ ফুটবলে শক্তিশালী আর্জেন্টিনাকে হারানোয় গুরুত্বপূর্ণ অবদান রাখায় সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে বাংলাদেশে ফ্ল্যাট দেয়ার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র এবং চট্টগ্রামের শীর্ষ শিল্পগ্রুপ মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম মঞ্জুরুল আলম।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন অডিটোরিয়ামে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এক শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিল এই ঘোষণা দেন তিনি।

মঞ্জুরুল আলম বলেন, আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্ব তথা মুসলিম উম্মাহর নাম উজ্জ্বল হয়েছে। গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চাই। আলহাজ মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই গোলকিপারকে সংবর্ধনা দিতে চাই।

তিনি বলেন, ‘এ কৃতিত্বের জন্য তাকে আমরা বাংলাদেশে আমন্ত্রণ জানাই। চট্টগ্রামে এনে সাগরিকার শেখ রাসেল স্টেডিয়ামে সংবর্ধনা দিতে চাই। পাশাপাশি তাকে আমাদের বাগান বাড়িতে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চাই। তিনি বাংলাদেশে আসতে রাজি থাকলে আমি এ অনুষ্ঠানের আয়োজন করবো।’

আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে আয়োজিত শোকরানা সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, মাওলানা ফরিদুল আলমসহ শিক্ষার্থীরা। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল মান্নান।

মোনাজাতে সৌদি আরব ও বাংলাদেশের পাশাপাশি সমগ্র মুসলিম উম্মাহের জন্য দোয়া ও আল্লাহর রহমত কামনা করা হয়। দোয়া মাহফিলে মিষ্টিও বিতরণ করা হয়।

আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোছনে আরা ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান ও মাদরাসাগুলোতে অধ্যয়নরত শিক্ষার্থীদের আধাবেলা ছুটি দেওয়া হয়।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email