রাজের সঙ্গে আর কাজ করবেন না মিম

প্রকাশিতঃ 1:37 pm | November 20, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

বিদ্যা সিনহা মিম আর সিনেমায় শরিফুল রাজের যাত্রা শুরু হয় রেদওয়ান রনির ‘আইসক্রিম’র মাধ্যমে।

সম্প্রতি রাজ-মিম অভিনীত ‘পরাণ’ আর ‘দামাল’ দর্শকদের মন জয় করে নিয়েছে। আর তাদের দিকে তাকিয়ে শোবিজে অনেকেই স্বপ্ন দেখছেন নতুন এক জুটির। কিন্তু দুজনের জুটি গড়ে ওঠার আগেই দেখা দিয়েছে ভাঙনের সুর!

কিছুদিন আগে চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক আইডি থেকে তার স্বামী শরীফুল রাজ এবং অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি রাজ ও মিমকে নিয়ে আলাদা আলাদা মন্তব্য করেন পরীমণি। পরবর্তীতে রাজের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন মিম।

এদিকে প্রায় এক বছর আগে পরিচালক রায়হান জুয়েলের “পথে হলো দেখা” ছবিতে চুক্তি করেছিলেন বিদ্যা সিনহা মিম। ছবিটিতে তার বিপরীতে শরীফুল রাজকে নেওয়ার কথা ছিল। কিন্তু বুধবার মিম ছবির পরিচালকে জানিয়েছেন, রাজের বিপরীতে তিনি আর কাজ করতে আগ্রহী নন।

বিষয়টি গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন পরিচালক রায়হান জুয়েলও।

এ বিষয়ে মিম বলেন, “রাজের সঙ্গে আমার পরপর দুটি ছবি ভালো গেছে। সহশিল্পী হিসেবে রাজ খুব ভালো। জুয়েল ভাইয়ের ‘পথে হলো দেখা’ ছবিতে আমাদের অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। পরিচালকে বিষয়টি আমি জানিয়ে দিয়েছি।”

তিনি আরও বলেন, “রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচারণার পর থেকে পরীমণি আমাকে নিয়ে ফেসবুকে যেসব স্ট্যাটাস দিয়েছেন, তাতে রাজের সঙ্গে কাজ না করাই উত্তম। আমি আর রাজের সঙ্গে কাজ করবো না। আমার জন্মদিনেও পরীমণি ট্যাগ করে ফেসবুকে বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন। এর কারণে আমার জন্মদিনটাই রংহীন হয়ে গেছে। এসব দেখে আমার মা অসুস্থ হয়ে পড়েছিলেন।”

মিমের কথা, “গল্পের প্রয়োজনে ছবিতে বেশকিছু রোমান্টিক দৃশ্য থাকতে পারে। রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে পরে তাদের পরিবারের মধ্যে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। এতে আমার সম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক।”

কালের আলো/বিএএ/এমএম

Print Friendly, PDF & Email