পুলিশ ফুটবলে চ্যাম্পিয়ন ডিএমপি, ট্রফি তুলে দিলেন আইজিপি

প্রকাশিতঃ 8:02 pm | November 13, 2022

কালের আলো ডেস্ক:

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপের (আইজিপি কাপ) ফাইনাল ম্যাচে চট্টগ্রাম রেঞ্জ দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দল।

রোববার (১৩ নভেম্বর) বিকালে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের আয়োজনে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ মামুন বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল ম্যাচ উপভোগ করেন।

খেলা শেষে র‍্যাব মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি এম খুরশীদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বক্তব্য রাখেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আইজিপি বলেন, আজকের ম্যাচে উভয় দলের খেলোয়াড়রা পেশাদারত্বের সাথে খেলে অনন্য ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করেছেন। ভবিষ্যতে আরও ভালো খেলার জন্য তিনি খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।

পরে তিনি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

পুলিশ সদরদপ্তর জানিয়েছে, খেলায় ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হয়েছেন ডিএমপি ও জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ইসা ফয়সাল। ম্যান অব দি টুর্নামেন্টের গৌরব অর্জন করেছেন চট্টগ্রাম রেঞ্জের কমল বড়ুয়া। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার কৃতিত্ব অর্জন করেছেন ঢাকার রেঞ্জের রবিউল ইসলাম। তিনি সর্বমোট নয়টি গোল করেছেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email