গ্রিন ইউনিভার্সিটিতে স্পেশাল মেরিট অ্যাওয়ার্ড পেল ২৮ শিক্ষার্থী

প্রকাশিতঃ 8:36 pm | November 10, 2022

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের (জিইউবি) বিভিন্ন বিভাগের ২০২০ ও ২০২১ সালের তিন সেমিস্টার পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের স্বীকৃতিস্বরূপ ২৮ জন মেধাবী শিক্ষার্থীকে ‘স্পেশাল মেরিট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

বুধবার (০৯ নভেম্বর) রাজধানীর শেওড়াপাড়ায় সিটি ক্যাম্পাসে ২৮ শিক্ষার্থীর হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. গোলাম সামদানী ফকির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রিন ইউনিভার্সিটির- পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার বিগ্রেডিয়ার জেনারেল মো. মাহবুব সারোয়ার (অব:), সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল আজাদ, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. ফারহানা হেলাল মেহতাব, বিজনেস স্টাডিসের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ তারেক আজিজ, ট্রেজারার অধ্যাপক ড. মো. ফয়জুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ফল-২০২০, স্প্রিং-২০২১ ও সামার-২০২১ সেমিস্টারে সর্বোচ্চ ভালো ফলাফলকারী ইইই বিভাগের ৭ জন, কম্পিউটার সাইন্স বিভাগের ৮ জন, টেক্সটাইলের ৭ জন, বিবিএ’র ৩, ব্যাচেলর অফ আর্টস ও এলএলবি থেকে একজন করে মোট ২৮ শিক্ষার্থীকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email