সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান ডিসি এনামুল হকের

প্রকাশিতঃ 11:43 pm | October 29, 2022

ময়মনসিংহ প্রতিবেদক :

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক। তিনি বলেছেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমেই সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারে। পেশাগত দায়িত্ব পালনের সময় যদি কখনো আমার সহযোগিতা প্রয়োজন হয় তাহলে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করবো।’

ময়মনসিংহের সাংবাদিকরা সব সময়ই পেশাগত দায়িত্ব পালনে অনেক বেশি আন্তরিক বলেও মন্তব্য করেন জেলা প্রশাসক।

শনিবার (২৯ অক্টোবর) প্রেসক্লাব ময়মনসিংহের নতুন কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এর আগে কেক কেটে নগরীর আকুয়া নতুন বাসস্ট্যান্ড এলাকায় প্রেসক্লাব ময়মনসিংহের কার্যালয় উদ্বোধন করেন জেলা প্রশাসক।

প্রেসক্লাব ময়মনসিংহের নতুন কার্যালয় শুভ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি ও দৈনিক সবুজ পত্রিকার সম্পাদক মোঃ আফছার উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দৈনিক সন্ধানী বার্তার প্রধান সম্পাদক, দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শামসুল আলম খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ নেতা ও দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বাবু প্রদীপ ভৌমিক। দোয়া পরিচালনা করেন কাতলাসেন কাদেরিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল ওয়াহাব মাদানী।

এ সময় দৈনিক জনতার কন্ঠস্বর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. শহীদুল্লাহ খানসহ প্রেসক্লাব ময়মনসিংহের সকল সদস্য উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email