এবার জন্মদিনে ‘পায়রা’র সাজে চমক দেখালেন পরীমণি

প্রকাশিতঃ 12:57 pm | October 25, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

প্রতিবারের মতো এবারও জমকালো আয়োজনে পালিত হয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি জন্মদিনের অনুষ্ঠান। এবার পায়রার সাজে সেজেছিলেন পরীমণি।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তার জন্মদিন পালনের জমকালো আয়োজন করা হয়। তবে বৃষ্টির কারণে ২ ঘণ্টা বিলম্বে অনুষ্ঠান শুরু হয় রাত সাড়ে ১০টায়।

তার আগ মুহূর্তেই আড়াই মাস বয়সী ছেলে শাহীম মাহমুদ রাজ্য ও স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান স্থলে আসেন পরী। এবারের জন্মদিনের অনুষ্ঠানে পায়রার সাজে হাজির হয়েছিলেন এই ‘বিশ্বসুন্দরী’ তারকা। পাখির পালক এবং লাল-সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিলো অতিথিদের খাবার টেবিল। ঝাড়বাতিতে ঝলমলে ছিলো হল রুম। মঞ্চের সামনে বড় অক্ষরে লেখা ছিলো ‘পরীমণি’।

জন্মদিনের সাজসজ্জা নিয়ে পরী বলেন, ‘আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেবো। সেই অনুযায়ী এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম।’

পরীমণির কস্টিউম ডিজাইনার জেএস জিমিও জানান, নায়িকার কথামতোই শান্তির প্রতীক পায়রার রূপে তার ড্রেসের ডিজাইন করা হয়েছে।

আগের ঘোষণা অনুযায়ীই পরীর এবারের জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। যাতে কণ্ঠ দিয়েছেন ইমরান।

এছাড়া অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ ছিলো ১৫ মিনিটের একটি ডকুমেন্টরি। নিজের বদলে যাওয়া জীবন নিয়ে এটি বানিয়েছেন পরী নিজেই। এতে উঠে এসেছে শরিফুল রাজের সঙ্গে তার প্রেম, বিয়ে, সন্তানের জন্মসহ আরও কিছু বিষয়।

জন্মদিনের অনুষ্ঠানে পরীকে শুভেচ্ছা জানাতে স্ত্রীকে নিয়ে এসেছিলেন সিয়াম আহমেদ। এছাড়াও হাজির ছিলেন অভিনেত্রী তমা মির্জা, পরিচালক এসএ হক অলিক, রায়হান রাফি, রাশিদ পলাশসহ অনেকে।

আগেই পরী জানিয়ে ছিলেন ধুমধাম আয়োজনে এটিই তার শেষ জন্মদিন পালন। এর কারণ হিসেবে নায়িকা বলেছিলেন, ‘আগামীবার তো আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email