এবার সহকারী পরিচালক হলেন নায়িকা শাহনূর

প্রকাশিতঃ 10:41 am | October 19, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

চিত্রনায়িকা শাহনূর। দীর্ঘদিন ধরে চলচ্চিত্র ও ছোট পর্দার কাজের সঙ্গে যুক্ত। অভিনয়ের বাইরে এই অভিনেত্রী সমাজসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন। তার সেবামূলক কাজের পরিধি দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে পৌঁছেছে। এবার এই অভিনেত্রী কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রের সহকারী পরিচালক হিসেবে। সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ সিনেমায় তিনি সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী এবং সহকারী পরিচালক হিসেবে।

জানা গেছে, কয়েক দিন আগে থেকে শুরু হয়েছে ছটকু আহমেদের ‘আহারে জীবন’ সিনেমার শুটিং। সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা, সুচরিতাসহ অনেকে। শাহনূরও অভিনয়ে আছেন। পাশাপাশি কাজ করছেন পরিচালক ছটকু আহমেদের সহকারী হিসেবে।

বিষয়টি নিয়ে শাহনূর বলেন, ‘আগে ছটকু স্যারের দুটি সিনেমায় অভিনয় করেছিলাম। তাঁর সঙ্গে কাজ করার সময় মনে হয়েছে, আমি যদি তাঁর সহকারী পরিচালক হওয়ার সুযোগ পেতাম! এই ইচ্ছার কথা জানানোর সঙ্গে সঙ্গে স্যার রাজি হয়েছেন।’

এর আগে অভিনয়ের পাশাপাশি বেশ কিছু নাটক প্রযোজনা করেছেন শাহনূর। তাঁর ইচ্ছা চলচ্চিত্র পরিচালনার। সে কারণেই সহকারী পরিচালক হয়ে হাত পাকাচ্ছেন অভিনেত্রী।

ছটকু আহমেদ বলেন, ‘শাহনূর মেধাবী অভিনেত্রী। পরিচালনার দিকেও তার মনোযোগ আছে। আগেও আমার সহকারী হওয়ার আগ্রহ প্রকাশ করেছিল। তবে আমার শারীরিক অসুস্থতার কারণে শাহনূরকে অপেক্ষা করতে বলেছিলাম। এবার যখন তাকে অভিনয়ের প্রস্তাব দিই, তখন সে সহকারী হওয়ার কথা পুনরায় মনে করিয়ে দেয়। তাই শাহনূরকে সুযোগটা করে দিলাম।’

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email