প্রকাশ্যে নওশীন–হিল্লোল দম্পতির মেয়ের ছবি

প্রকাশিতঃ 7:04 pm | August 30, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গত ১৩ জুলাই মা-বাবা হয়েছেন তারকা দম্পতি নওশীন নাহরীন ও আদনান ফারুক হিল্লোল। সেই খবর তাঁরা ফেসবুকে ভক্ত, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের জানিয়েছিলেন। এরপর একাধিক ছবি ফেসবুকে প্রকাশ করলেও কোনো ছবিতেই মেয়েকে প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। প্রায় দেড় মাস পর মা–বাবার সঙ্গে প্রকাশ্যে এল মাহভীশা আদনান সৈয়দা।

সম্প্রতি ফেসবুকে মাহভীশার ছবি শেয়ার করে নওশীন লিখেছেন, ‘আমাদের নতুন লিল, আমার মাহভীশা।’ অভিনেতা হিল্লোলের ফেসবুকের পোস্টে দেখা গেল, মেয়ে মাহভীশা আদনান সৈয়দাকে কোলে নিয়ে একটি ছবি প্রকাশ করেছেন হিল্লোল। তাদের কন্যাকে দেখে খুশি ভক্তরা।

পারিবারিক কিছু কারণেই এত দিন সন্তানকে সামনে আনেননি তাঁরা। মেয়ের সঙ্গে সময়টা কেমন কাটছে, জানতে চাইলে এই অভিনেত্রী ফেসবুক লাইভে বলেন, ‘মাতৃত্বকালীন সময়টাও উপভোগ করেছেন। যদিও সন্তানের জন্য দৈনন্দিন রুটিন, ঘুম সব বদল গেছে। সময়টা অবশ্যই ভালো যাচ্ছে।’

প্রসঙ্গত, টিভি পর্দার জনপ্রিয় দুই মুখ নওশীন ও হিল্লোল। অভিনয়ে তারা দু’জনেই সাফল্য পেয়েছেন। তবে অনেকদিন ধরে এই ভুবনে তাদের পদচারণা নেই। দুজন স্থায়ীভাবে বসবাস করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। নওশীন নিউইয়র্কের একটি মেডিকেল সেন্টারে চাকরি করছেন। অন্যদিকে হিল্লোল ব্যস্ত আছেন ফুড ভ্লগিং নিয়ে।

কালের আলো/ডিএসবি/এমএম

Print Friendly, PDF & Email