হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

প্রকাশিতঃ 12:51 pm | August 07, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

কয়েক বছর ধরে সামাজিক মাধ্যমে ভাইরাল অভিনেতা-গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে বিতর্কিতও হয়েছেন তিনি। যদিও তার দাবি, মানুষকে বিনোদন দেয়ার জন্যই তার গান গাওয়া

শুক্রবার (৫ আগস্ট) রুবেল মুন্সী নামের এক যুবক এ বিষয়ে থানায় অভিযোগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

তিনি জানান, এ ধরণের অভিযোগ পেয়েছি। একজন এসআইকে দায়িত্ব দিয়েছি। সে তদন্ত করে বিষয়টি জানাবে। অভিযোগ প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, অভিযোগ প্রদানকারীর নাম রুবেল মুন্সী। তিনি হিরো আলমের সঙ্গে কাজ করতেন। আলমের কাছে তিনি বেশ কিছু টাকা পাওনা রয়েছেন। সেই টাকা চাইলে হিরো আলম ও তার সঙ্গীরা রুবেলকে জোর করে প্রাইভেটকারে তোলেন। তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।

সম্প্রতি বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে হিরো আলমের ডাক পড়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছে তার নাম। আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন তিনি। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে হিরো আলমের সংবাদ প্রচার করে।

প্রসঙ্গত, বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। মিউজিক ভিডিওতে পরিচিতি পেলেও পরবর্তীতে অভিনয় শুরু করেন তিনি। এরপর গানের জগতে প্রবেশ করেন। কদিন পরপরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন, যা কি না ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হয়। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবিসহ বিভিন্ন ভাষার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানগুলো কাভার করতে দেখা যায় তাকে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email