নগ্ন ফটোশুটে ভাইরাল রণবীর

প্রকাশিতঃ 9:49 pm | July 22, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

বিচিত্র ধরণের পোশাক ও চরিত্রে পর্দায় এর আগে পাওয়া গেছে বলিউড অভিনেতা রণবীর সিং কে। এ নিয়ে বহুবার আলোচনায় এসেন তিনি। তবে এবার নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হলেন এই অভিনেতা। আর তা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি‘পেপার ম্যাগাজিন’-এর ফটোশুটে অংশ নিয়েছেন রণবীর সিং। এতে তাকে সম্পূর্ণ নগ্নভাবে দেখা গেছে। তবে এ নিয়ে কোনো সংকোচ নেই তার। এই নায়কের ভাষায়, ‘শারীরিকভাবে নগ্ন হয়ে যাওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল রণবীর সিংয়ের নগ্ন ছবি। একটি ছবিতে তাকে আধাশোয়া অবস্থায় দেখা গেছে। অন্যটিতে উপুর হয়ে আছেন। নেটিজেনদের মাঝে এটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকেই ধারণা করছেন, বিখ্যাত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানিয়ে আধবসা হওয়ার পোজটি দিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

সিনেমায় অভিনয়ের দিক থেকে গত মে মাসে মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের ‘জয়েসভাই জোরদার’। বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি এটি। ‘সার্কাস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

কালের আলো/এবি/এমএম

Print Friendly, PDF & Email