গোপনে আবারো বিয়ে করেছেন শবনম ফারিয়া

প্রকাশিতঃ 11:58 am | May 07, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া আবারো বিয়ে করেছেন। আর সেটা নিশ্চিত হওয়া গেলো তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি দেখে। যদিও ফারিয়া তার নতুন স্বামীর নাম-পরিচয় সরাসরি প্রকাশ করেননি।

আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আলোচিত এই অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জন শুরু হয়। আর সেটা আরো প্রবল হয় বিশ্ব ভালোবাসা দিবসে। সেদিন (১৪ ফেব্রুয়ারি) এক পুরুষের সঙ্গে তোলা ছবি পোস্ট করেন ফারিয়া। সমুদ্র সৈকতে তোলা ওই ছবি পেছন দিকে তোলা ছিল বলে সঙ্গীর চেহারা নিশ্চিত হওয়া যায়নি।

যদিও তখন প্রেমের বিষয়ে স্বীকার করেননি। এরপর মাস খানেক আগে বিয়ের গুঞ্জন উঠে ফের বিয়ে করেছেন শবনম ফারিয়া। তবে নিজ মুখে স্বীকার না করায় বিয়ের ব্যাপারটি গোপন থেকে যায়। কিন্তু মিডিয়ার পাড়ায় রটে যায় শবনম ফারিয়া বিয়ে করেছেন। তবে বরের ছবি কিংবা কোন তথ্যই ফারিয়ার কাছ থেকে পাওয়া যাচ্ছিল না। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ঘেটেও ছবি মেলেনি এতদিন ধরে।

কিন্তু সূত্র থেকে জানা যায়, একান্ত গোপনে, পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হয়ছে শবনম ফারিয়ার। এরপর থেকে চুপিসারে সংসার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

অবশেষে শবনম ফারিয়ার নতুন স্বামীর ছবি পাওয়া গেল। তিনি নিজেই পারিবারিক আয়োজনে তোলা সেই ছবি শেয়ার করেছেন। ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও।

এসব তথ্য গণমাধ্যমে খবর প্রকাশের পরপরই সবাই জানতে পারেন শবনম ফারিয়া আবারও বিয়ে করেছেন। বরের নাম জাহিন। তিনি বিদেশে লেখাপড়া শেষ করে এখন দেশেই থাকছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রীর ফুপু জেসমিন সুলতানা।

শবনম ফারিয়ার ফুপু জানান, দুই মাস আগে বিয়ে হয়েছে তার। পারিবারিকভাবে, ছোট আয়োজনে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। আমাদের বাসায় ছিল পারিবারিক আয়োজন। শিগগিরই হবে বিবাহোত্তর সংবর্ধনা।

এদিকে বিয়ের ব্যাপারে মুখ খুলতে এখনও নারাজ শবনম ফারিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এ নিয়ে মন্তব্য করতে চাই না। যেহেতু আমার বক্তব্য ছাড়াই অনেকে নিউজ করে ফেলেছে, আমার আর কিছু বলার নেই। আমি যখন আপনাদের দাওয়াত দিতে পারবো তখনই এ বিয়ে নিয়ে কথা বলবো।’

প্রসঙ্গত, জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন। ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email