বিএনপি নয়াপল্টন অফিসে বসে সরকারের বিদায় ঘণ্টা বাজাচ্ছে : তথ্যমন্ত্রী

প্রকাশিতঃ 4:27 pm | March 20, 2022

পঞ্চগড় প্রতিবেদক, কালের আলো:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। তাদের ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি।

তিনি বলেন, জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে, আওয়ামী লীগের সঙ্গে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে।

রোববার (২০ মার্চ) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে সাংবাদিকদের তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, , মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রেস ক্লাবে বিএনপি ঘরানার সাংবাদিকদের সামনে অনেক কথা বলেছেন। সম্প্রতি জাতিসংঘ প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে সাত ধাপ এগিয়েছে। করোনার মধ্যেও বাংলাদেশে সুখ সমৃদ্ধি বেড়েছে। জাতিসংঘের এ রিপোর্টের পর বিএনপির লজ্জা হওয়া উচিত।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বাংলাদেশে সংবাদপত্র ও গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করে, তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন। গত ১৩ বছরে দেশে ব্যাপকহারে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। পরে মন্ত্রী জেলা শহরের চিনিকল মাঠে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email