শহীদ শেখ মনির আদর্শে মানুষের কল্যাণে কাজ করছে যুবলীগ : শাহীনূর রহমান

প্রকাশিতঃ 6:22 pm | December 04, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলো :

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান, দেশবরেণ্য সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মনির আদর্শে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে যুবলীগ-এমন মন্তব্য করেছেন ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান।

তিনি বলেন, ‘মাননীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনা দুর্যোগের দু:সময়ে মানবিক সংগঠন হিসেবে আত্নপ্রকাশ করেছে ময়মনসিংহ মহানগর যুবলীগ। যুবলীগ শুধু যুব সমাজেরই নয়, ঠাঁই করে নিয়েছে এদেশের কোটি কোটি মানুষের হৃদয়ের মনিকোঠায়। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শক্তিশালী এই যুব সংগঠন আমাদের চেতনার লাল মশাল।’

শনিবার (০৪ ডিসেম্বর) সকালে শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্মদিন উপলক্ষে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত বিশাল এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। পরে তিনি যুবলীগ নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে গরিব, অসহায় ও দু:স্থ মানুষের হাতে রান্না করা খাবার তুলে দেন।

আলোচনা সভায় ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান আরও বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা দেশকে অস্থিতিশীল করে তুলতে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, ঐক্যবদ্ধ ময়মনসিংহ মহানগর যুবলীগের নেতা-কর্মীরা সব রকমের ষড়যন্ত্র নসাৎ করে দিতে সদা তৎপর রয়েছে। আমাদের কেন্দ্রীয় হাইকমান্ডের নির্দেশনা মোতাবেক রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে যুবলীগ ভ্যানগার্ডের ভূমিকা পালন করে যাবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ভিপি রাসেল পাঠান ও যুগ্ম আহবায়ক রাসেল আব্দুল্লাহ। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ সদস্য জিয়াউল হক জিয়া, শাহ আলমগীর জয়, একরামুল ইসলাম রুমান, রাজীব খান, গোলাম মোস্তফা কামাল শামীম, মহানগর যুবলীগ নেতা মারুফ হোসেন মুন্না প্রমুখ।

এই অনুষ্ঠানে মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ভিপি রাসেল পাঠান বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগ মানবিক সংগঠনে রূপ নিয়েছে। দেশের গন্ডি ছাপিয়ে বিদেশেও যুবলীগের কর্মযজ্ঞ প্রশংসিত হয়েছে।

কালের আলো/জিকেএম/এমকে

Print Friendly, PDF & Email