শাকিব খান সবসময় অসাধারণ : অপু

প্রকাশিতঃ 1:53 pm | November 29, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

ক্যারিয়ারে যত ছবি করেছেন অপু বিশ্বাস, বেশিরভাগ ছবিতেই তার নায়ক শাকিব খান। একসাথে ৭২টি ছবিতে কাজ করেছেন তারা। এত সংখ্যক ছবিতে একসাথে কাজ করার রেকর্ড কোনো দেশের নায়ক-নায়িকার নেই।

তবে সিনেমার জনপ্রিয় এই জুটি এখন সাবেক স্বামী-স্ত্রী। বিচ্ছেদের পর থেকে এই তারকা দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয় তার মা অপু বিশ্বাসের সঙ্গেই থাকেন। জয়ের বয়স এখন পাঁচ বছর।

একটি গণমাধ্যমের সঙ্গে ছেলে জয়কে নিয়ে কথা বলতে গিয়ে শাকিব প্রশ্নে তিনি এসব কথা বলেন।

এদিকে ছেলে জয়কে নিয়ে এ নায়িকা বলেন, আমিই জয়ের মা, আমিই বাবা। ওর সবটুকু আবদার আমার কাছেই। পৃথিবীর সবকিছু একদিকে অন্যদিকে জয়। তাকে ঘিরেই আমার বেশিরভাগ ব্যস্ততা।

তিনি বলেন, সেটা দেখে আমাদের বাসার নিরাপত্তা কর্মী একদিন আমাকে বললেন, “আপু আপনি জয়ের জন্য যে পরিমাণ পরিশ্রম করেন, তারচেয়ে বিদেশে চলে যান। অনেক আরামে থাকবেন।” কথাগুলো শুনে কিছুক্ষণ নীরব হয়ে ছিলাম।

নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয়েছিল তার।

অপু বিশ্বাস অভিনীত ৪টি সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’, ‘ছায়াবৃক্ষ’, ‘ঈশা খাঁ’ এবং কলকাতার ‘শর্টকাট’ মুক্তির অপেক্ষায় রয়েছে।বর্তমানে তিনি শুটিং করছেন ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমায়।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email