সরকারকে বিতর্কিত করার অপচেষ্টা হলে ছাড় নয় : শাহীনূর রহমান

প্রকাশিতঃ 11:29 pm | October 08, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলোঃ

সরকারকে বিতর্কিত করার অপচেষ্টা করা হলে ষড়যন্ত্রকারীদের কোন ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনূর রহমান।

তিনি বলেছেন, অপরাজনীতি করে কেউ ময়মনসিংহে টিকে থাকতে পারবে না। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে সবসময় মহানগর যুবলীগের নেতাকর্মীরা সক্রিয়। 

শুক্রবার (০৮ অক্টোবর) বিকেলে স্থানীয় চরকালীবাড়ি পাওয়ার স্টেশন মাঠে ময়মনসিংহ মহানগর যুবলীগের উদ্যোগে ৩২ নম্বর ওয়ার্ডের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুবলীগ আহবায়ক মোহাম্মদ শাহীনূর রহমান বলেন, বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল। দেশ ও জাতির উন্নয়নে কাজ করাই হচ্ছে শেখ হাসিনা সরকারের মূল লক্ষ্য। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

মহানগর যুবলীগের সদস্য ও সাংগঠনিক টিম-১ এর প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট সলিমউল্লাহ রসুলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহবায়ক রাসেল পাঠান। সমাবেশ বক্তা ছিলেন রাসেল আব্দুল্লাহ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্ডল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোর্শেদুল আলম জাহাঙ্গীর, ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক শামসুর রহমান, সিনিয়র যুগ্ন-আহবায়ক জুলহাস উদ্দিন, মহানগর যুবলীগের সদস্য শাহ আলমগীর জয়, জিয়াউল হক জিয়া, সুমন হোসেন, ইফাত হাসান রিজন, রাজীব খান, শেখ মো.আলামিন, একরামুল ইসলাম রোমান এবং যুবলীগ নেতা মারুফ হোসেন মুন্নাসহ অন্যরা।

কালের আলো/বিএস/এমএইচএ

Print Friendly, PDF & Email