পরীমণির মামলার প্রতিবেদন ১০ অক্টোবর

প্রকাশিতঃ 2:26 pm | September 15, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

আগামী ১০ অক্টোবর চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্যের কথা থাকলেও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। ফলে ঢাকা মহানগর হাকিম প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেন।

এদিন সকালে এই মামলায় আদালতে হাজিরা দেন পরীমণি। সকাল পৌনে ১১টার দিকে ১২ নম্বর আদালতে প্রবেশ করেন তিনি। তবে তার আইনজীবীরা উপস্থিত না থাকায় সেখান থেকে হাজতখানায় প্রবেশ করেন। হাজতখানায় তার সঙ্গে দেখা করেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এদিকে পরীমণির আইনজীবী মো. মজিবুর রহমান জানান, দুটি গাড়ি, ল্যাপটপ ও মোবাইল চেয়ে আবেদন করেছেন পরীমণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার হওয়ার পর এগুলো আলামত হিসেবে জব্দ করা হয়েছিল। আদালত এ ব্যাপারে সাড়া দেননি।

এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email