‘গাজীপুর নির্বাচন স্থগিতে সরকারের কোনো সংশ্লিষ্টতা নেই’

প্রকাশিতঃ 10:50 pm | May 10, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিতে সরকারের কোনো সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আগামী ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দলের সম্পাদক মন্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের এক যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা স্বচ্ছ ভাবমূর্তির ব্যক্তিকে মনোনয়ন দিয়েছি। তাদের বিরুদ্ধে কোনো ধরনের দুর্নীতি ও সন্ত্রাসের অভিযোগ নেই।

তিনি আরও বলেন, এ দু’সিটি কর্পোরেশন নির্বাচনেই আমাদের প্রার্থীরা বিজয়ের দ্বারপ্রান্তে। তাহলে আমরা কেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিত করতে যাবো?

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিমর্মভাবে নিহত হওয়ার পর দীর্ঘদিন নির্বাসিত জীবন-যাপন শেষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে আসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা বিদেশে থাকায় সে সময় প্রাণে বেঁচে যান।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, আব্দুর রহমান এমপি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ ও উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email