ময়মনসিংহে যমুনা টেলিভিশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ 6:18 pm | April 05, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ভালোবাসার চার বছর পার করলো যমুনা টেলিভিশন। পা রাখলো পাঁচ বছরে। যে কোন ঘটনার নিরপেক্ষ ও নির্ভুল তথ্য দর্শকের কাছে পৌঁছে দেয়ার স্বপ্ন সামনে রেখে, চার বছর আগে ২০১৪ সালে, এই দিনে যাত্রা শুরু করে সংবাদভিত্তিক চ্যানেল যমুনা টেলিভিশন। ‘সামনে থাকে ও সামনে রাখে’ এই শ্লোগানের সার্থকতা নিয়েই এগিয়ে চলছে এ চ্যানেলটি।

আনন্দঘন পরিবেশে কেক কাটা ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে ময়মনসিংহে যমুনা টেলিভিশনে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ ব্যুরো অফিসে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা নাগরিক আন্দোলন ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীরা। এসময় যমুনা টিভিকে শুভেচ্ছা জানান ময়মনসিংহে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দুপুরে কেক কাটেন ও শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, র‌্যাব-১৪’র সিও লে: কর্নেল শরীফুল ইসলাম। পরে বিকেলে শুভেচ্ছা বিনিময় করেন পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু।

আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে যমুনা টিভি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে। অনুসন্ধানী সাংবাদিকতায় যমুনা টিভির সাহসী অগ্রযাত্রার প্রশংসা করে চ্যানেলটির উত্তোরত্তর সাফল্য কামনা করেন তারা।

অনুষ্ঠানটি সমন্বয় করেন যমুনা টিভি’র ময়মনসিংহ ব্যুরো প্রধান হোসাইন শাহীদ ও ক্যামেরাপার্সন দেলোয়ার হোসেন।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email