বনশ্রীতে বিশ্বরঙ

প্রকাশিতঃ 11:03 am | September 30, 2019

কালের আলো প্রতিবেদক:

২৪ বছরের পথ পরিক্রমায় ফ্যাশন সচেতনদের রঙিন সময়ের সঙ্গী হতে পেরে বিশ্বরঙ গর্বিত। সুদীর্ঘ সময়ে ফ্যাশনপ্রেমীদেরকেই অনুপ্রেরণা বলে দাবি করে আসছে বিশ্বরঙ।

রামপুরা ও বনশ্রী এলাকার ফ্যাশনপ্রেমীদের কাছে আরও সহজে বিশ্বরঙের পণ্য পৌঁছে দিতে নতুন আউটলেট উদ্বোধন করা হয়েছে বনশ্রীতে।

শুক্রবার(২৭ সেপ্টেম্বর) বিপ্লব সাহার জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড বিশ্বরঙ এর শোরুম করা হয়েছে বাড়ি নং-৪, ব্লক সি (দ্বিতীয় তলা) বনশ্রী, রামপুরায়।

এটি বিশ্বরঙ- এর ২৪ তম শোরুম। উদ্বোধনী অনুষ্ঠান আলোকিত হয়ে ওঠে জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস, আরেফিন শুভ, মনজ, জনপ্রিয় অভিনেত্রী সুবর্না মোস্তফা, শম্পা রেজা, শবনম ফারিয়া, শম্পা রেজা, জনপ্রিয় সংগীত শিল্পী আখি আলমগীর, ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙ-এর কর্ণধার বিপ্লব সাহাসহ অনেক মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে।

প্রদীপ জ্বেলে ও ফিতা কেটে শোরুমের যাত্রা শুরু হয়। এসময় বিপ্লব সাহা বলেন, দীর্ঘ ২৪ বছরের পথপরিক্রমায় ফ্যাশন সচেতনদের রঙিন সময়ের সঙ্গী হতে পেরে “বিশ্বরঙ” গর্বিত।

নতুন শোরুমে ক্রেতাদের জন্য রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ,পাঞ্জাবি, শার্ট, শিশুদের পোশাক, গহনা, ব্যাগসহ ও নানা উপহারসামগ্রী।

কালের আলো/এনআর/এমএইচএ

Print Friendly, PDF & Email