প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্থান গণমানুষের হৃদয়ের মণিকোঠায়: আরিফ

প্রকাশিতঃ 7:10 pm | September 27, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহ শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন আরিফ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা প্রতিটি ক্ষেত্রেই। তিনি তার সাফল্যের প্রমাণ দেখিছেন পুরো পৃথিবীকে।

তিনি বলেন, তার সাফল্যে ঈর্ষাান্বিত হয়ে সাম্প্রদায়িক-জঙ্গীবাদী গোষ্ঠী তাকে বারবার হত্যার চেষ্টা করেছে। কিন্তু তারা সফল হয়নি কারণ তার স্থান দেশের গণমানুষের হৃদয়ের মণিকোঠায়। তাদের হৃদয় থেকে শেখ হাসিনাকে কোনোভাবে মুছে দেওয়া সম্ভব না।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ শহর ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল শেষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

এর আগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীর কাচারীঘাট জিরো পয়েন্ট থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে। এ সময় শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন ও প্ল্যাকার্ড বহন করেন নেতাকর্মীরা।

মিছিল শেষে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানা, রুবেল আহম্মেদ, নাসির উদ্দীন হীরা, আশিক তন্ময়সহ প্রমুখ। এসময় শুক্রবার নগরীর মসজিদগুলোতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email