ইউটিউবে মুক্তি পাচ্ছে সুমন ফেইমের ‘নিষিদ্ধ’ এক মহাকাল কাব্য

প্রকাশিতঃ 11:32 pm | March 31, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

মহামারি করোনাভাইরাসের ভয়ংকর রূপ প্রকাশ পাচ্ছে নতুন করে। আবার নতুন করে লকডাউন হচ্ছে বিশ্বের বহুদেশ; বাংলাদেশেও সীমিত করা হয়েছে অনেক কিছু। এর আগে গতবছরের মার্চের পর থেকেই প্রাণঘাতি করোনাভাইরাসে থমকে গিয়েছিলো বিশ্ব। বন্ধ হয়েছিল সবরকম স্বাভাবিক কার্যক্রম। দোকান-পাট, ব্যবসায় বাণিজ্য, স্কুল, কলেজ সব বন্ধ ঘোষণা করা হয়েছিল।

যেন এক ‘নিষিদ্ধ’ পরিবেশে বসবাস ছিল মানুষের। লকডাউনে স্থবির ছিল সারা পৃথিবী। অদৃশ্য এক ভাইরাসে যেন পরাস্ত হয়েছিল সব। অদৃশ্য এই মহাশত্রু করোনাকে নিষিদ্ধ করতেই ব্যতিক্রমি আয়োজন নিয়ে হাজির হয়েছে ময়মনসিংহের প্রথম ব্যান্ডদলের প্রতিষ্ঠাতা সুমন ফেইম। ‘নিষিদ্ধ-এক মহাকাল কাব্য’ শিরোনামে গানটিতে কবিতা ও সুর করেছেন সুমন ফেইম, আবৃত্তি করেছেন শিমুল মোস্তফা এবং গীতিকার হিসেবে রয়েছেন হীরা কাঞ্চন হীরক।

জানাগেছে, আগামী বৃহস্পতিবার(০১ এপ্রিল) সুমন ফেইমের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে। এর আগে নিষিদ্ধ’র ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউব ও ফেসবুকে।

এ উপলক্ষে বুধবার(৩১ মার্চ) রাজধানী ঢাকার গুলশানে অল কমিউনিটি ক্লাবে স্বাস্থ্যবিধি মেনে এক আয়োজনে গানটির প্রিমিয়ার করা হয়। প্রিমিয়ার অনুষ্ঠানে গানটির সাথে সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সুমন ফেইম জানান, বৃহস্পতিবার(০১ এপ্রিল) থেকে টানা তিনদিন স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে গানটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email