শাকিবের ঈদের সিনেমায় থাকছে বড় সারপ্রাইজ!

প্রকাশিতঃ 7:58 pm | January 15, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

বুধবার বিকেল ৪টা ৪০ মিনিট। মুখবইয়ের পাতা উল্টাতে উল্টাতে হঠাৎ দৃষ্টি নিবদ্ধ হলো। এ কী! স্থির হলো চোখ। কারণ, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের একটি স্থিরচিত্র। দুদিন আগের বিজ্ঞাপনের একটি আলোকচিত্র অনুরাগীদের সঙ্গে ভাগাভাগি করেছেন তিনি। সেখানে তাঁর ঝলক অবাক করার মতো।

সুযোগ পেলেই যে লুক বা ঝলক নিয়ে শাকিবকে মাঝেমধ্যে সমালোচনা করেন নেটিজেনরা, সেই শাকিব এত ফিট! ফেসবুকের মন্তব্য-ঘরেও জমেছে শাকিবের লুকের প্রশংসা। তবে আরো একটি ব্যাপার নজরে পড়ার মতো, খান সাহেব এই ছবির ক্যাপশন জুড়েছেন, ‘এটি একটি নমুনা মাত্র, আরো চমক আসছে…।’ সেইসঙ্গে ঢাকাই কিং খান যুক্ত করেছেন অগ্নিগোলক, মানে আগুনের ইমোজি।

কী সেই চমক, জানতে ব্যক্তিগত বার্তাকক্ষে শাকিব খানের দ্বারস্থ। যদিও এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফিরতি জবাব এলো না। তবে শাকিব খানের এক সূত্র জানাল, ‘বলে দিলে কি আর চমক থাকবে?’

এমন রহস্যাবৃত্ত উত্তরে মন শান্ত করা গেল না। সেই আগ্রহ প্রকাশের পর সূত্র আরো জানাল, ‘চমক বলতে ঈদের সিনেমার কথা বলা হয়েছে। সেখানে এর চেয়ে আরো ফিট লুকে দেখা যাবে তাঁকে। যেটা হতে পারে অনেক বড় সারপ্রাইজ। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষেই জানা যাবে ঈদের সিনেমার খবর।’

সবশেষ শাকিব খানকে দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া শাকিবের প্রথম সিনেমা। সিনেমার মাধ্যমে ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হয়ে এবং নারীর অধিকার প্রতিষ্ঠায় আইনজীবী চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শাকিব খান।

কালের আলো/এসবি/এমআরকে

Print Friendly, PDF & Email