সরকারি গাছ উদ্ধার, সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের হুমকি

প্রকাশিতঃ 12:50 am | August 11, 2018

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা:

ঝালকাঠির রাজাপুর উপজেলার আলহাজ্ব লালমোন হামিদ মহিলা কলেজ গেট সংলগ্ন আব্দুল বারেক হাওলাদারের ‘স’মিল থেকে সরকারি শিশু গাছ উদ্ধার করেছে থানা পুলিশ। এ নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি দিয়েছে আদর্শপারা মোড় এলাকার রুমি ভিলার মালিক রুহুল আমিন।

শুক্রবার সকালে উপজেলার সোহাগ ক্লিনিক হল রুমে সাংবাদিকদের সামনে অকথ্য ভাষায় গালিগালাজসহ সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে রাজাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে লালমোন হামিদ মহিলা কলেজ সংলগ্ন বারেক হাওলাদারের ‘স’ মিলে ফালানো বড় ধরনের ৪ পিস শিশু গাছ উদ্ধার করে। উদ্ধারকৃত গাছের সাথে কোন ব্যক্তিকে তারা স্থানে পাননি। তবে

স্থানীয় সূত্রে জানাযায়, আদর্শ পারা এলাকার সোহাগ ক্লিনিক ভবনের মালিক (রুমি ভিলা) রুহুল আমিন ঐ সরকারি গাছ কেটে তার লোকজন দিয়ে আ: বারেক হাওলাদার এর ‘স’ মিলে পাঠিয়ে দেয়। এ সংবাদ বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশ হলে রুহুল আমীন সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন।

তিনি বলেন দেশে অনেক সাংবাদিক নিখোঁজ হয়ে যায় তাকি ওরা জানে? এমনকি সর্বশেষ সাংবাদিকদের দেখে নিবে বলে হুমকি প্রদান করে।

রুহুল আমিন’র কাছে জানতে চাইলে সাংবাদিকদের হুমকির ব্যাপারে তিনি অস্বীকার করে বলেন, আমি যে সরকারি গাছ কেটেছি তা কি তারা দেখছে। বরং আমি গাছের ব্যাপারে কিছু জানিনা।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email