করোনা মোকাবিলায় এভারকেয়ারকে হাসপাতালকে সেনাবাহিনীর উপহার

প্রকাশিতঃ 10:52 am | September 10, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

এভারকেয়ার হাসপাতাল ঢাকাকে কোভিড-১৯ মোকাবিলায় অত্যাবশ্যক ইক্যুইপমেন্ট দিয়ে সহায়তা করলো বাংলাদেশ সেনাবাহিনী।

গত ২২ আগস্ট করোনা মোকাবিলায় সহযোগিতার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে এভারকেয়ার হসপিটাল ঢাকাতে কোভিড-১৯ ট্রলি ও আইসোলেশন বেড দেয়া হয়। এই অনুদানে এভারকেয়ার হসপিটাল ঢাকা সেনাবাহিনীর প্রতি বিশেষ অভিবাদন জানিয়েছে।

এভারকেয়ারের পক্ষ থেকে হেড অফ মেডিকেল সার্ভিসেস ডা. আরিফ মাহমুদ সেনাবাহিনীর প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘এটি বাংলাদেশের গর্ব, এটি বাংলাদেশ সেনাবাহিনীর মানবিক পদক্ষেপের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। এই ধরনের ইক্যুইপমেন্ট আমাদের অসুস্থদের সেবা দেওয়ার ক্ষমতা বাড়িয়ে দিবে। বেশ কয়েক মাস আগে থেকেই সেনাবাহিনী তাদের নিজস্ব উদ্যোগে সিএমএইচে এগুলো ব্যবহার করা শুরু করে। সেনা প্রধানের উদারতা ও যথাযোগ্য উদ্যোগে আমরা এই প্রয়োজনীয় যন্ত্রগুলো পেয়েছি’।

সেনাবাহিনীর এই দৃষ্টান্তমূলক পদক্ষেপ শুধুমাত্র কোভিড-১৯ মোকাবিলা করতেই সাহায্য করবে না, সেই সাথে আরো অনেক প্রতিষ্ঠান ও সংগঠনকে ফ্রন্টলাইনে কর্মরত ডাক্তার ও হসপিটালের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে উদ্বুদ্ধ করবে।

এভারকেয়ার হসপিটাল ঢাকা এভারকেয়ার গ্রুপের একটি অংশ। যা ৩০টির বেশি হসপিটাল, ১৫টি ক্লিনিক, ৫০টির বেশি ডায়াগনস্টিক সেন্টার নিয়ে রয়েছে ২টি মহাদেশের ২৫টি শহরে।

কালের আলো/এবি/এমকে

Print Friendly, PDF & Email