বীমা দিবস কাপ গলফ টুর্নামেন্ট বিজয়ীদের পুরস্কার তুলে দিলেন সেনাপ্রধান

প্রকাশিতঃ 12:05 am | March 03, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

চার দিনব্যাপি ‘জাতীয় বীমা দিবস কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০২ মার্চ) আর্মি গলফ ক্লাবের অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল ড. এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আইএসপিআর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত ২৯ ফেব্রুয়ারি টুর্নামেন্টের উদ্বোধন করেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

চার দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৭৮৮ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে এস এম নিশাত বিন জিয়া ওভারঅল চ্যাম্পিয়ন, বেটারান উইনার উইং কমান্ডার এম সাইফুল ইসলাম (অব:) সিনিয়র উইনার উইং কমান্ডার মোঃ শফিকুর রহমান (অব:), লেডি উইনার মিসেস মহসিনা মাহবুব এবং জুনিয়র উইনার মাস্টার সৈয়দ মাহাদি মাহবীর পুরস্কারপ্রাপ্ত হন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্পন্সরগণ, আর্মি গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email